আগামী পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলার ব্যাপারে আশাবাদী পল স্টার্লিং


আইরিশ ব্যাটসম্যান পল স্টার্লিং। – প্রতিবেদক দ্বারা উপলব্ধ

বার্মিংহাম: আইরিশ ব্যাটার পল স্টার্লিং এই বছরের সংস্করণে ফ্র্যাঞ্চাইজির সাথে তার সময় উপভোগ করার পরে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পরবর্তী সংস্করণে ইসলামাবাদ ইউনাইটেডের সাথে ফিরে আসার আশা করছেন।

স্টার্লিং পিএসএলের ষষ্ঠ সংস্করণের জন্য 2021 সালে ইসলামাবাদ ইউনাইটেডের বদলি খেলোয়াড় হিসাবে যোগদান করেন এবং সিলভার বিভাগে নিম্নলিখিত সংস্করণে ফ্র্যাঞ্চাইজি দ্বারা পুনরায় চুক্তিবদ্ধ হন। অ্যালেক্স হেলসের সঙ্গে দারুণ এক ওপেনিং জুটি গড়েছেন তিনি।

“আমি সত্যিই পিএসএলে আমার সময় উপভোগ করেছি। দুবার, আমি ইসলামাবাদ ইউনাইটেডের সাথে সেখানে ছিলাম এবং উভয় অনুষ্ঠানেই খুব ভালো সময় কাটিয়েছি। জায়গাটি পছন্দ করেছি এবং আতিথেয়তা পছন্দ করেছি, তাই আশা করি, আমি আবার সেখানে ফিরে যাব, “আইরিশ ব্যাটার বলেছিলেন জিও.টিভি.

স্টার্লিং, যিনি দুটি অর্ধশতক সহ পাঁচটি ইনিংসে 187 রান করেছিলেন, টুর্নামেন্টের করাচি লেগের পরে তাকে জাতীয় দায়িত্বের জন্য ডাকা হয়েছিল বলে তাকে টুর্নামেন্টের মাঝপথে বিদায় নিতে হয়েছিল। যাইহোক, তিনি শেষ বিজয়ী লাহোর কালান্দার্সের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে ফ্র্যাঞ্চাইজিতে পুনরায় যোগ দেন।

তার দলে ফিরে আসার সিদ্ধান্ত তাকে ইউনাইটেড ভক্তদের কাছ থেকে অনেক সম্মান এবং প্রশংসা অর্জন করেছিল।

“আমি তাদের (ইসলামাবাদ ইউনাইটেড সমর্থকদের) সমর্থনের প্রশংসা করি যে তারা দুর্দান্ত ছিল। ইসলামাবাদের ভক্তদের সাথে আমি সত্যিই এক ধরনের পারিবারিক ভাব অনুভব করেছি। আমি ভবিষ্যতে তাদের (অনুরাগীদের) সাথে যোগ দেবার আশা করছি,” বলেছেন স্টার্লিং।

আইরিশ ব্যাটার তার ইসলামাবাদ ইউনাইটেডের অধিনায়ক শাদাব খানের প্রশংসা করেছেন। যাইহোক, টি-টোয়েন্টি বিস্ফোরণে, তিনি তার প্রাক্তন অধিনায়কের বিপক্ষে খেলবেন যখন তার দল ইয়র্কশায়ার ভাইকিংসের বিপক্ষে খেলবে।

“আমি জানি সে (শাদাব খান) একজন ক্রিকেটার কতটা ভালো খেলার তিনটি দিক এবং তার নেতৃত্বেও। তিনি ইয়র্কশায়ারের জন্য বিদেশী একজন দুর্দান্ত চুক্তিবদ্ধ। আশা করি, সে আমাদের বিপক্ষে ভালো করবে না,” স্নিপ স্টার্লিং।

বৃহস্পতিবার এজবাস্টনে নর্থহ্যাম্পটনশায়ার স্টিলব্যাকসের বিপক্ষে টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্টে বার্মিংহাম বিয়ার্সের হয়ে অভিষেক ম্যাচে সেঞ্চুরি করার পর এই আইরিশ ব্যাটার কথা বলছিলেন।

ম্যাচে তার পারফরম্যান্স সম্পর্কে বলতে গিয়ে, স্টার্লিং বলেছিলেন যে টুর্নামেন্টের তার প্রথম খেলায় সেঞ্চুরি করার কোনো পরিকল্পনা ছিল না কিন্তু সেঞ্চুরি দিয়ে মৌসুম শুরু করা তার জন্য ভালো ছিল।

“সুন্দর পিচ এবং কিছু রান করার জন্য দুর্দান্ত মাঠ। আপনি প্রতিটি খেলায় স্বতন্ত্রভাবে হাঁটুন এবং আপনার পরিকল্পনা করার চেষ্টা করুন। এটা আমার ইনিংস হিসেবে আজ অফ এসেছিল. এটা আমার রাত ছিল এবং শেষে একটি দুর্দান্ত জয় ছিল,” আইরিশ বলেছেন।

“এটি শুধুমাত্র প্রথম খেলা এবং আরো অনেক খেলা বাকি আছে। আমি মনে করি আমরা কয়েক সপ্তাহের মধ্যে পরিস্থিতি আরও মূল্যায়ন করব এবং ছয় ম্যাচের পরে আমরা কোথায় আছি এবং দেখব যে আমরা এখনও একই অবস্থানে আছি কিনা,” বলেছেন স্টার্লিং।



Source link

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,742FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles