হাই-প্রোফাইল মাদক মামলায় খালাস শাহরুখ খানের ছেলে এক্সপ্রেস ট্রিবিউন


নতুন দিল্লি:

ভারতীয় কর্তৃপক্ষ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলের বিরুদ্ধে একটি মামলা প্রত্যাহার করেছে যাকে গত বছর একটি ক্রুজ জাহাজে অভিযানের সময় গ্রেপ্তার করা হয়েছিল তার উপর মাদক থাকার সন্দেহে।

ভারতের প্রধান মাদক আইন প্রয়োগকারী সংস্থা, নারকোটিক্স কন্ট্রোল বোর্ড (এনসিবি), শুক্রবার বলেছে যে এটি আরিয়ান খান, 24, এবং অন্য পাঁচজনের বিরুদ্ধে “পর্যাপ্ত প্রমাণের” অভাবের কারণে মামলাটি বাদ দিচ্ছে এবং অন্য 14 জনের বিরুদ্ধে অভিযোগ চাপিয়েছে।

খানের গ্রেপ্তার বলিউড-আবিষ্ট দেশে সম্প্রচার এবং সোশ্যাল মিডিয়ার মেরুকরণ করেছিল, কেউ কেউ বলেছিল যে তাকে প্রধানত হিন্দু ভারতে একজন মুসলিম সেলিব্রিটির ছেলে হওয়ার কারণে লক্ষ্যবস্তু করা হচ্ছে।

আরও পড়ুন: আরিয়ান খানের কেস নিয়ে কথা বলতে মোটা অংকের কথা অস্বীকার করেছেন এসআরকে

খানের পক্ষে একজন আইনজীবী ড রয়টার্স গত অক্টোবরে মুম্বাই থেকে নৌকায় অভিযানের পর তার মক্কেলের আটক করাটা ছিল অযৌক্তিক এবং তিনি কোনো আইন ভঙ্গ করেননি। খান ২৬ দিন আটক থাকার পর ২৮ অক্টোবর জামিনে মুক্তি পান।

“আমরা খুশি যে (এনসিবি দল) একটি উদ্দেশ্যমূলকভাবে মামলাটি তদন্ত করেছে এবং পর্যাপ্ত প্রমাণের অভাবে আরিয়ান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের না করার সিদ্ধান্ত নিয়েছে,” তার আইনজীবী সতীশ মানেশিন্দে বলেছেন। “বিধাতা মহান.”





Source link

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,743FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles