লাইভ দেখুন: জনি ডেপ প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে দেওয়ানী বিচারে স্ট্যান্ডে ফিরে এসেছেন


সম্পাদকের দ্রষ্টব্য: কিছু সাক্ষ্য গ্রাফিক ভাষা এবং যৌন ও শারীরিক নির্যাতনের বর্ণনা রয়েছে।

জনি ডেপ প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে তার মামলার জন্য দেওয়ানী বিচারে বুধবার স্ট্যান্ডে ফিরে আসেন।

ডেপ মামলা শুনলেন
অভিনেতা জনি ডেপ ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টহাউসে ফেয়ারফ্যাক্স, ভিএ, বুধবার, 25 মে, 2022-এ আদালতে সাক্ষ্য দিচ্ছেন।

এভলিন হকস্টেইন/এপি


ডেপ সাক্ষ্য দিয়েছেন যে তিনি কেবলমাত্র তার অ্যাটর্নি অ্যাডাম ওয়াল্ডম্যান হার্ড সম্পর্কে যা বলেছিলেন তা দেখেছিলেন যখন তিনি তার প্রাক্তন স্ত্রীর দায়ের করা পাল্টা দাবি দেখেছিলেন।

ডেপ ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে 50 মিলিয়ন ডলারের মানহানির জন্য হার্ডের বিরুদ্ধে মামলা করছেন ডিসেম্বর 2018 এর একটি অপ-এডের জন্য তিনি ওয়াশিংটন পোস্টে লিখেছেন যে তিনি নিজেকে “গার্হস্থ্য নির্যাতনের প্রতিনিধিত্বকারী একজন পাবলিক ব্যক্তিত্ব” হিসাবে বর্ণনা করেছেন। তার আইনজীবীরা বলেছেন যে নিবন্ধটি দ্বারা তার মানহানি করা হয়েছে যদিও এটি তার নাম উল্লেখ করেনি। ওয়াল্ডম্যান মিডিয়াতে তার সম্পর্কে যে বিবৃতি দিয়েছেন তার জন্য হার্ড ডেপের বিরুদ্ধে $100 মিলিয়নের জন্য মামলা করছেন।

ডেপ প্রতিরক্ষা সাক্ষীদেরও প্রতিক্রিয়া জানিয়েছিলেন যারা তার আঙুলে আঘাতের বিষয়ে সাক্ষ্য দিয়েছিলেন, তাদের সম্পর্কের বিষয়ে তার এবং হার্ডের অ্যাকাউন্টে বিরোধের একটি বিন্দু। তিনি আহত হওয়ার বিষয়ে তার পূর্বের সাক্ষ্য নিশ্চিত করেছেন যখন হার্ড তাকে একটি ভদকার বোতল ছুড়ে মারে।

এবং ডেপ বুধবারের প্রথম দিকে সুপারমডেল কেট মসের কাছ থেকে সাক্ষ্যের জবাব দিয়েছিলেন, যার সাথে তিনি 1990 এর দশকে ডেট করেছিলেন। তিনি এবং মস উভয়েই বলেছিলেন যে তিনি জ্যামাইকার কিছু সিঁড়িতে পিছলে গিয়েছিলেন যেগুলি বৃষ্টিতে ভিজে গিয়েছিল। হার্ড সাক্ষ্য দিয়েছিলেন যে তিনি একটি লড়াইয়ের সময় মোসের সাথে ঘটনার গুজব সম্পর্কে ভেবেছিলেন যেখানে তিনি কিছু সিঁড়িতে ডেপকে আঘাত করার কথা স্বীকার করেছিলেন।

এর মধ্যে দেওয়ানি বিচার ডেপ এবং হার্ড বুধবার ট্রায়ালের ষষ্ঠ এবং প্রত্যাশিত শেষ সপ্তাহে পুনরায় শুরু করেছেন।

এর আগে বুধবার, তার দল মসকে ডেকেছিল, যিনি সাক্ষ্য দিয়েছিলেন যে ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড সাক্ষ্যে উল্লেখ করেছেন এমন একটি ঘটনায় ডেপ তাকে সিঁড়ি দিয়ে নিচে ঠেলে দেননি।

“তিনি আমাকে কখনও ধাক্কা দেননি, আমাকে লাথি দেননি, আমাকে কোনো সিঁড়ি দিয়ে নিচে ফেলে দেননি,” ভিডিও লিঙ্কের মাধ্যমে উপস্থিত হওয়া মস বলেছেন।

ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সে ডেপ বনাম হার্ড মানহানির মামলা অব্যাহত রয়েছে
অভিনেতা জনি ডেপের প্রাক্তন বান্ধবী মডেল কেট মস, 25 মে, 2022, ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টহাউসে তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে ডেপের মানহানির বিচার চলাকালীন ভিডিও লিঙ্কের মাধ্যমে সাক্ষ্য দেওয়ার জন্য শপথ নিচ্ছেন৷

ইভলিন হকস্টেইন / রয়টার্স


হার্ড মসকে উল্লেখ করেছিলেন যে তিনি একটি লড়াইয়ের বর্ণনা করেছিলেন যেখানে তিনি ডেপকে সিঁড়িতে আঘাত করার কথা স্বীকার করেছিলেন কারণ তিনি বলেছিলেন যে ডেপ হের্ডের বোন হুইটনির কাছে চার্জ করছিলেন। মস বলেছিলেন যে তিনি একবার জ্যামাইকান রিসর্টে বৃষ্টি ঝড়ের পরে সিঁড়ির ফ্লাইটে পিছলে গিয়েছিলেন এবং ডেপ তার সাহায্যে এসেছিলেন।

সুপারমডেল 5 মিনিটেরও কম সময়ের জন্য সাক্ষ্য দিয়েছেন এবং তাকে ক্রস-পরীক্ষা করা হয়নি।

এর আগে, হার্ড সাক্ষ্য দিয়েছিলেন যে 2015 সালের লড়াইয়ের সময় তিনি ডেপ মসকে একটি সিঁড়ি থেকে নীচে ঠেলে দেওয়ার একটি অভিযোগের ঘটনা স্মরণ করেছিলেন। এটি ডেপের অ্যাটর্নিদের জন্য মসকে স্ট্যান্ডে ডাকার দরজা খুলে দিয়েছিল।

ডেপ আছে অস্বীকৃত তিনি কখনও হার্ডকে আঘাত করেছেন এবং বলেছেন যে তিনি সম্পর্কের অপব্যবহারকারী ছিলেন। শুনেছে সম্পর্কে সাক্ষ্য দিয়েছেন শারীরিক নির্যাতনের এক ডজনেরও বেশি পৃথক দৃষ্টান্ত তিনি বলেছেন যে তিনি ডেপের হাতে ভোগেন।

বুধবার, ডেপ তাদের সম্পর্কের ক্ষেত্রে হার্ডের যৌন সহিংসতার বিবরণকে “পাগল” বলে বর্ণনা করেছেন।

“আমার জীবনে আমি কখনও যৌন ব্যাটারি, শারীরিক নির্যাতন করিনি – এই সমস্ত কাজগুলি করার এই সমস্ত আপত্তিকর, বিচিত্র গল্প” তিনি বলেছিলেন।

“আমি এখানে এসেছি, আমি সত্য বলেছি, এবং আমি ছয় বছর ধরে – অনিচ্ছায় – আমার পিঠে যা বহন করছি তার জন্য আমি কথা বলেছি,” ডেপ বলেছিলেন।

মঙ্গলবার হের্ডের অ্যাটর্নিরা তাদের আত্মপক্ষ সমর্থন করেছেন। বিচারক পেনি অ্যাজকারেট ডেপের বিরুদ্ধে দায়ের করা $100 মিলিয়ন পাল্টা দাবিকে টস করার জন্য ডেপের অ্যাটর্নিদের একটি প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। পাল্টা দাবিতে অভিযোগ করা হয়েছে যে ডেপের তৎকালীন আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান হার্ডের অপব্যবহারের অভিযোগকে একটি প্রতারণা বলে অভিহিত করার সময় তার মানহানি করেছিলেন।

এছাড়াও মঙ্গলবার, ডিসি ফিল্মসের সভাপতি ওয়াল্টার হামারা সাক্ষ্য দিয়েছেন যে অ্যাম্বার হার্ডের “অ্যাকোয়াম্যান” তারকা জেসন মোমোয়ার সাথে রসায়নের অভাব ছিল এবং স্টুডিও তাকে ব্লকবাস্টারের সিক্যুয়েলের জন্য প্রতিস্থাপন করার কথা বিবেচনা করেছিল। ডেপের অ্যাটর্নিরাও অভিনেতার হাতের ডাক্তার, ড. ডেভিড এ. কুলবারকে স্ট্যান্ডে ডেকেছিলেন, যিনি প্রশ্ন করেছিলেন যে বিশেষজ্ঞ ড. ডেভিড স্পিগেল তার সাথে কথা না বলেই ডেপকে সঠিকভাবে মূল্যায়ন করতে পারেন কিনা।

যদিও রিপোর্ট করা হয়েছিল যে হের্ডের অ্যাটর্নিরা সোমবার ডেপকে সাক্ষী হিসাবে ডাকবেন, তারা তা করেননি। ডেপের অ্যাটর্নিরা শুক্রবার শেষ যুক্তিতর্কের আগে তারকাকে প্রত্যাহার করার পরিকল্পনা করছেন।

ডেপ এবং হার্ড উভয়ই তাদের বিষাক্ত সম্পর্কের বিবরণ সম্পর্কে ইতিমধ্যেই ব্যাপকভাবে সাক্ষ্য দিয়েছেন।


কেট মস জনি ডেপের মানহানির বিচারে অবস্থান নেবেন বলে আশা করেছিলেন

03:11



Source link

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,748FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles