ম্যাথিউ ম্যাককনাঘি তার নিজ শহর উভালদে গণহত্যার পর ‘আমাদের অবশ্যই আরও ভালো করতে হবে’



“আবারও, আমরা দুঃখজনকভাবে প্রমাণ করেছি যে আমাদের স্বাধীনতা আমাদের যে অধিকার দেয় তার জন্য আমরা দায়ী হতে ব্যর্থ হচ্ছি,” 52 বছর বয়সী অভিনেতা একটি বিবৃতিতে বলেছেন।

“প্রত্যেক আমেরিকানদের জন্য এখনকার সত্যিকারের আহ্বান হল আয়নায় আরও দীর্ঘ এবং গভীরভাবে দেখা এবং নিজেদেরকে জিজ্ঞাসা করা, ‘আমরা আসলে কী মূল্যবান? কীভাবে আমরা সমস্যাটি মেরামত করব? আজকে আমরা পৃথকভাবে কী ছোট ত্যাগ স্বীকার করতে পারি? , আগামীকাল একটি স্বাস্থ্যকর এবং নিরাপদ জাতি, রাষ্ট্র এবং প্রতিবেশী সংরক্ষণ করতে?’ আমরা আর একবার শ্বাস ছাড়তে পারি না, অজুহাত দিতে পারি না এবং এই দুঃখজনক বাস্তবতাকে স্থিতাবস্থা হিসাবে গ্রহণ করতে পারি না, “তিনি ইনস্টাগ্রামে বলেছিলেন।

ম্যাককনাঘি সমস্ত আমেরিকানদেরকে “আমাদের চাহিদাগুলি থেকে আমাদের চাহিদাগুলিকে পুনঃআলোচনা করার” আহ্বান জানিয়েছেন, “আমাদের আমাদের মূল্যবোধকে পুনর্বিন্যাস করতে হবে এবং এই বিধ্বংসী আমেরিকান বাস্তবতার উপরে একটি সাধারণ ভিত্তি খুঁজে বের করতে হবে যা দুঃখজনকভাবে আমাদের শিশুদের সমস্যা হয়ে উঠেছে।”

“এটি একটি মহামারী যা আমরা নিয়ন্ত্রণ করতে পারি, এবং আমরা যে আইলের পাশে দাঁড়াতে পারি না কেন, আমরা সবাই জানি আমরা আরও ভাল করতে পারি। আমাদের অবশ্যই আরও ভাল করতে হবে। পদক্ষেপ নেওয়া উচিত যাতে কোনও পিতামাতাকে উভালদে এবং অভিভাবকদের অভিজ্ঞতা না হয়। তাদের আগে অন্যরা সহ্য করেছে।

“যারা তাদের প্রিয়জনকে স্কুলে ফেলে দিয়েছে তারা জানে না যে আজ বিদায় ছিল, কোন শব্দ আপনার ক্ষতি বুঝতে বা নিরাময় করতে পারে না, তবে প্রার্থনা যদি সান্ত্বনা দিতে পারে তবে আমরা তাদের আসতে রাখব।”

“ডালাস বায়ার্স ক্লাব” এবং “দ্য লিংকন লয়ার” এর মতো চলচ্চিত্রের তারকা তার নিজ রাজ্যের সাথে একটি ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রেখেছেন — এবং গত বছর গভর্নরের জন্য একটি দৌড়ে ওজন করেছেন৷

যখন সে দৌড়াবে না বলে সিদ্ধান্ত নেয়, তিনি অংশে বলেন “টেক্সাসের উভালদে ছোট্ট শহরে জন্ম নেওয়া একটি সাধারণ শিশু হিসাবে, এটি আমার কাছে কখনই আসেনি যে আমি একদিন রাজনৈতিক নেতৃত্বের জন্য বিবেচিত হব। এটি চিন্তা করার জন্য একটি নম্র এবং অনুপ্রেরণামূলক পথ। এটি এমন একটি পথ যা আমি এই মুহুর্তে না নেওয়া বেছে নিচ্ছি।”



Source link

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,743FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles